২৬ অক্টোবর, ২০২১মঙ্গলবার

২৬ অক্টোবর, ২০২১মঙ্গলবার

ফের করোনার থাবা বলিউডে, এবার আক্রান্ত আলিয়া ভট্ট

ইদানিং বলিউডে কোভিড আক্রান্তের গ্রাফ যেন ক্রমশই বাড়ছে। সপ্তাহ তিনেক আগেই রনবীর কাপুরের কোভিড আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছিল। দিন ছয়েক আগে টিকা নেওয়ার পরেও পরেশ রাওয়ালের কোভিড পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছিল। এবার কোভিডে আক্রান্ত হলেন আলিয়া ভট্ট৷ যদিও মুম্বাই সংবাদমাধ্যমের সূত্রে পাওয়া খবরটি এখনও নিশ্চিত করেননি অভিনেত্রী। এফডব্লুআই(ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ)-এর সাধারণ সভাপতি অশোক দুবের সূত্রে খবরটি পাওয়া গেছে।

প্রসঙ্গত গত ৯ই মার্চ রনবীরের টেস্ট রিপোর্ট পজেটিভ এলে অভিনেতার মা নীতু কাপুর সেই খবর নেটমাধ্যমে নিশ্চিত করেন। তারপরেই পরিচালক সঞ্জয় লীলা বনশালীর করোনা আক্রান্তের কথা জানা যায়৷ প্রসঙ্গত বনশালী এবং আলিয়া তাঁদের বহু প্রতিক্ষিত ছবি ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাড়ি’র শুটিং করছিলেন। পরিচালকের আক্রান্ত হওয়ার পর ছবির কাজ কিছুদিনের জন্য স্থগিত হয়। রনবীর এবং বনশালীর আক্রান্ত হওয়ার খবর শুনে আলিয়াও নিভৃতবাসে ছিলেন বলে জানা গিয়েছে।

ক্যান্সারে আক্রান্ত বলিউড অভিনেত্রী কিরণ খের, টুইটে জানালেন অনুপম

 

আলিয়ার আক্রান্তের খবরটি প্রকাশ্যে আসে ছবির শুটিং ফ্লোরের লোকমুখেই৷ বৃহস্পতিবার সময়ের আগেই শুটিং বন্ধ হয়ে যাওয়ায় অশোক দুবে কর্মচারীদের জিজ্ঞাসাবাদ করেন৷ সেই সময় একজন টেকনিশিয়ান জানান ছবির মুখ্য চরিত্রের কোভিড পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে। এরপর খবরের সত্যতা যাচাই করতে তিনি আরো অন্য এক কর্মচারীকে ফোন করেন। সেখানেও জানতে পারেন একই কথা৷ আপাতত ছবির কাজ আগামী দশদিনের জন্য বন্ধ করা হয়েছে৷ বৃহস্পতিবারের এই খবরটি এখনও অভিনেত্রী বা তাঁর পরিবার নিশ্চিত করেননি।

আলিয়ার সঙ্গে বনশালীর প্রথম কাজ ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাড়ি’। মাত্র পাঁচশ টাকার বিনিময়ে স্বামীর হাতে বিক্রি হয়ে যাওয়া এক কিশোরীর ধীরে ধীরে যৌনপল্লীর ‘মাফিয়া কুইন’ হয়ে ওঠার গল্প বলবে এই ছবি৷ ছবিতে গাঙ্গুবাঈ-এর চরিত্রে আলিয়া ভট্টকে দেখা যাবে। ইতিমধ্যে ছবির টিজার প্রকাশ্যে এসেছে। আলিয়ার অভিনয় দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। সব ঠিক থাকলে ছবিটি ২০২১এই মুক্তি পাবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

7,808FansLike
19FollowersFollow

Latest Articles

error: Content is protected !!