১১ মে, ২০২১মঙ্গলবার

১১ মে, ২০২১মঙ্গলবার

এবার ফিরাদ হাকিমের ভিডিও টেপ ফাঁস বিজেপির, উঠল অশ্লীল শব্দ প্রয়োগের অভিযোগ

আবারও এক ভিডিও ক্লিপকে ঘিরে উত্তাল রাজ্য রাজনীতি। এবার বিজেপির নিশানার মুখে কলকাতা বন্দর কেন্দ্রের তৃণমূল প্রার্থী ফিরহাদ হাকিম। তার বিরুদ্ধে অভিযোগ তিনি বিজেপি এবং কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে অশ্লীল শব্দ প্রয়োগ করেছেন। যদিও এই ভিডিওর সত্যতা বিচার করে দেখেনি ‘ভিন্ন সময়’। বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য এই ভিডিওটি প্রকাশ্যে এনে দাবি করেন সেটি ফিরহাদ হাকিমের একটি রোড শো’র ভিডিও। তৃণমূল নেতারা বাংলার সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষকে বিজেপি এবং কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে উস্কে দেওয়ার চেষ্টা করছে বলে এই বিজেপি নেতার অভিযোগ। এই ভিডিওর বিষয় নিয়ে ফিরহাদ হাকিমের বিরুদ্ধে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছে গেরুয়া শিবির।

 

বিজেপির অভিযোগ অস্বীকার করে ফিরহাদ হাকিম ওই ভিডিওটিতে কারচুপির অভিযোগ তোলেন। তার দাবি এই ভিডিওটি অনেক পুরানো। সেইসঙ্গে ফিরাদ বলেন, “আমি যখন গাড়িতে করে যাচ্ছিলাম তখন রাস্তার পাশে একটি ছেলে এই রকম অশ্লীল গালিগালাজ করছিল। আমি বরং তাকে চুপ করার নির্দেশ দিয়েছিলাম। বিজেপির আইটি সেল সেই ভিডিওতে এডিট করে আমার মুখে ওই কথা বসিয়ে দিয়েছে।” এই তৃণমূল নেতার দাবি প্রতি দফার নির্বাচনের আগে বিজেপি একটি করে ফেক ভিডিও প্রকাশ্যে এনে বাজার গরম করার চেষ্টা করে। তিনি বিজেপিকে মিথ্যাবাদীর দল হিসেবে চিহ্নিত করেছেন।

 

 

বিজেপির পক্ষ থেকে ফিরহাদ হাকিমের এই ভিডিওটিকে তুলে ধরে তৃণমূলের বিরুদ্ধে মূলত অশ্লীল রাজনীতি করার অভিযোগ তোলা হচ্ছে। তাদের দাবি ভোটে স্বার্থসিদ্ধির উদ্দেশ্যে তৃণমূল নেতারা কি রকম অশ্লীল শব্দ প্রয়োগ করে সাধারণ মানুষকে ক্ষেপিয়ে তোলে এই ভিডিও তার প্রমান। সেইসঙ্গে অমিত মালব্য বলেন, “তৃণমূল নেত্রী সাধারণ মানুষকে খেপিয়ে তোলার চেষ্টা করছেন। তার দলের নেতারাও সেই একই পথ ধরেছেন। মমতা বন্দ্যোপাধ্যায় যেমন দেশের প্রধানমন্ত্রীকে সম্মান করেন না, তেমনি তার দলের নেতারা বিজেপির বিরুদ্ধে অশ্লীল শব্দ প্রয়োগ করে তাদের মনোভাব বুঝিয়ে দিলেন।”

 

রাজনৈতিক মহলের মতে একুশের বাংলার নির্বাচন ভিডিও-অডিও টেপ কাণ্ডে যথেষ্ট সরগরম। ফিরহাদ হাকিমের এই ভিডিও টেপ সেই তালিকায় নয়া সংযোজন। যদিও এই ভিডিওতে যে ধরনের অশ্লীল শব্দ শোনা গিয়েছে তা যথেষ্ট বিব্রতকর।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

7,820FansLike
20FollowersFollow

Latest Articles

error: Content is protected !!