৪ আগস্ট, ২০২১বুধবার

৪ আগস্ট, ২০২১বুধবার

সামান্য টাকার টোল ট্যাক্স ফাঁকি দিতে গিয়ে মুহুর্তের মধ্যে দুরমুশ দামি গাড়ি

কথায় আছে ধর্মের কল বাতাসে নড়ে। সামান্য ন্যায্য জিনিস ফাঁকি দিতে গেলে যে অনেক বড়ো বিপদ অপেক্ষা করে থাকে সেটা বোধহয় ভুলে গিয়েছিলেন রাজস্থানের ঐ গাড়িচালক। তার পরিণাম তিনি হাতেনাতে পেলেন।

 

টোল ট্যাক্স ফাঁকি দিয়ে পালানোর জন্য রাজস্থানের একটি ব্যক্তিগত গাড়ি ঘুর পথ ধরে রেললাইনে উঠে পড়ে। উদ্দেশ্য ছিল রেল লাইন টপকে গন্তব্যের দিকে এগিয়ে যাওয়া। কিন্তু রেললাইনে ওঠার সময় ওই গাড়ির চালক বোধহয় খেয়াল করেননি যে ওই সময় উল্টো দিক থেকে একটি মালবাহী ট্রেন দ্রুতগতিতে এগিয়ে আসছে। এর পরের ঘটনা মর্মান্তিক হলেও বিস্ময়কর নয়। বলা ভাল এই ক্ষেত্রে যা পরিণতি হতে পারত তাই হয়েছে। মালবাহী ট্রেনের ধাক্কায় ব্যক্তিগত গাড়িটি একেবারে দুমড়ে-মুচড়ে যায়। তার অবস্থা এমনই যে কেজি দরে লোহা‌ওয়ালাকে গাড়িটি বেচে দেওয়া ছাড়া আর কিছু করার নেই।

আরও পড়ুন  
প্রতিবেশীদের উপস্থিত বুদ্ধির জেরে বহুতলের দশ তলা থেকে পড়েও বেঁচে গেলেন মহিলা

অথচ কত টাকার টোল ট্যাক্স ফাঁকি দিতে গিয়ে এই ঘটনা ঘটলো জানেন? মাত্র ২০ টাকা। হ্যাঁ, মাত্র এই কটা টাকা ফাঁকি দিতে গিয়ে একটি আস্ত ১০ লক্ষ টাকা দামী মুহূর্তের মধ্যে ভেঙে চুরমার হয়ে গেল। তবে এই ঘটনায় গাড়ির ড্রাইভারের কোন‌ও বিপদ হয়েছে কিনা সেটা জানা যায়নি।

 

টোল ট্যাক্স ফাঁকি দেওয়ার প্রবণতা এই দেশের অনেক গাড়িচালকের মধ্যেই দেখা যায়। এর জন্য তারা দ্রুত গতিতে গাড়ি চালিয়ে পথচারীদের চাপা দিয়ে দিয়েছে এরকম ঘটনাও ঘটেছে। কিন্তু ঘুরপথ ধরতে গিয়ে যে এইরকম ভয়াবহ মুর্খামি কেউ করতে পারে তা বোধহয় সকলেরই কল্পনার বাইরে ছিল। এই ভিডিওটি ইতিমধ্যেই চারিদিকে ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই মন্তব্য করেছেন ‘যেমন কর্ম তেমন ফল’!

 

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

7,808FansLike
19FollowersFollow

Latest Articles

error: Content is protected !!