১৩ জুন, ২০২১রবিবার

১৩ জুন, ২০২১রবিবার

ভয়াবহ বিমান দুর্ঘটনায় মৃত্যু টারজানের

পর্দায় দেখা গিয়েছিল টারজান অনায়াসে গাছের এক ডাল থেকে অন্য ডালে চলে যেতে পারে। সাধারণ মানুষের কাছে যা ছিল অসম্ভব, পর্দার টারজানের কাছে তাই ছিল বাঁয়ে হাত কা খেল! কিন্তু বাস্তবের মাটিতে সেটার ঘটল না। এক ভয়াবহ দুর্ঘটনায় মারা গেলেন টারজান। শনিবার সকালে আমেরিকায় এক মর্মান্তিক বিমান দুর্ঘটনায় প্রয়াত হলেন টারজান চরিত্রে অভিনয় করে বিখ্যাত হয়ে ওঠা অভিনেতা জো লারা। স্থানীয় সূত্রের খবর এই দুর্ঘটনায় জো লারা’র স্ত্রীয়ের‌ও মৃত্যু হয়েছে। তবে তাদের দেহ এখনও পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়নি। স্থানীয় বিপর্যয় মোকাবিলা কর্তৃপক্ষ দেহ উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

১৯৬২ সালের ২ অক্টোবর আমেরিকার ক্যালিফোর্নিয়া প্রদেশের সান্তিয়াগো শহরে জন্মগ্রহণ করেন জো লারা। ছোট থেকেই তিনি মিউজিকের বড়ো ভক্ত ছিলেন। তিনি মূলত একজন মিউজিশিয়ান হিসেবেই পরিচিত ছিলেন। তবে টারজান চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ তার গোটা ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। যদিও পরবর্তীকালে আরও বেশকিছু হলিউডের অ্যাকশন সিনেমায় তিনি অভিনয় করেছেন। তবে টারজান চরিত্রের জনপ্রিয়তাই তাকে সবার প্রিয় করে তুলেছিল। তবে টারজান হিসেবে বিশ্ববিখ্যাত হলেও কান্ট্রি মিউজিকের চর্চার জন্য তার যথেষ্ট পরিচিতি ছিল আমেরিকায়।

আরও পড়ুন
অবসর নিয়ে মুখ্যমন্ত্রীর মুখ্য উপদেষ্টা হচ্ছেন আলাপন বন্দ্যোপাধ্যায়, নতুন মুখ্যসচিব হরেকৃষ্ণ দ্বিবেদী

২০১৮ সালে তিনি বিয়ে করেন গিউয়েন সাম্বলিনকে। তার অতীত সম্পর্ক থেকে একটি কন্যাসন্তান ছিল। এই নতুন বৈবাহিক সম্পর্কেও একটি মেয়ে হয় তাদের। সূত্রের খবর শনিবার সকাল ১১ টা নাগাদ ফ্লোরিডার পাল্ম বিচ থেকে একটি চাটার্ড প্লেনে করে তিনি রওনা দিয়েছিলেন। কিন্তু নেশভাইল শহরের পার্সি প্রিস্ট নদের ওপর তাদের বিমান আচমকাই ভেঙে পড়ে। ওই বিমানে মোট ৭ জন যাত্রী ছিলেন। সূত্রের খবর যাত্রীদের কেউই বেঁচে নেই। জো লারা’র পাশাপাশি তার স্ত্রী এবং জামাতাও এই বিমানে ছিলেন। তারাও এই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। এরকম একজন জনপ্রিয় অভিনেতার মৃত্যুর ফলে হলিউডে শোকের ছায়া নেমে এসেছে।

 

মৃত্যুকালে জো লারা’র বয়স হয়েছিল ৫৮ বছর। টারজানের মৃত্যুর খবর জানার পর গোটা পৃথিবী জুড়ে তার অসংখ্য অনুরাগীরা রীতিমতো শোকে ভেঙে পড়েছে। দুর্ঘটনায় তার মৃত্যু অনেকেই মানতে পারছেন না। তাদের কাছে টারজান মানে যে সমস্ত বিপদ থেকে রক্ষা পেতে পারে। কিন্তু জো লারা নিজের প্রাণ দিয়ে বের একবার প্রমাণ করে গেলেন পর্দার সঙ্গে বাস্তব দুনিয়ার তফাৎ অনেকটাই!

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

7,808FansLike
19FollowersFollow

Latest Articles

error: Content is protected !!