৪ আগস্ট, ২০২১বুধবার

৪ আগস্ট, ২০২১বুধবার

কোনটা আসল চোখ ধরুনতো দেখি!

মুখের ভেতর মুখ। ভালো করে খুঁটিয়ে দেখলেও ধরতে পারবেন না কোনটা ঠোঁট, চোখ, নাক, কান! এমনই এক অদ্ভুত ফেস আর্ট সর্বসমক্ষে নিয়ে এলেন কানাডার বিখ্যাত মেকআপ আর্টিস্ট মিমি চ‌য়। আরও আশ্চর্যের বিষয় হল এই অপূর্ব শিল্পটি তিনি নিজের মুখেই ফুটিয়ে তুলেছেন। এর জন্য ৮ ঘণ্টা সময় খরচ করতে হয়েছে এই শিল্পীকে।

 

কানাডার ভ্যানকুভারের মেকআপ আর্টিস্ট মিমি চয় তার মেকআপের মাধ্যমে অপটিক্যাল ইলিউশন তৈরি করায় অনবদ্য নজির তৈরি করেছেন। অত্যন্ত দক্ষ এই শিল্পী অতীতেও এরকম বেশ কিছু অনবদ্য মেকআপ শিল্প সর্বসমক্ষে তুলে ধরেছেন। তবে এবারে যে মেকআপ সামনে নিয়ে এলেন এই তিনি তা সত্যিই অনবদ্য। এইরকম কিছু যে হতে পারে তা কল্পনার‌ও অতীত।

আরও পড়ুন  
বাতকর্মের চোটে দাম্পত্য জীবন সঙ্কটে মার্কিন মহিলার

এই শিল্পী মেকাপের যে ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তাতে তিনি যদি নিজের চোখ খোলা-বন্ধ এই বিষয়টি না করতেন তাহলে বাজি ধরে বলা যায় এক ঝলকে তাকিয়ে দেখে কোনটা তার আসল চোখ সেটা নির্ধারণ করা কিছুতেই সম্ভব হত না। বরং বাম চোখের জায়গায় ঠোঁট অঙ্কন করে তিনি গোটা বিষয়টি গুলিয়ে দিয়েছেন। এমনকি নিজের মুখে এত নিখুত কানের লতি ফুটিয়ে তুলেছেন যে তার মধ্যে কানের দুল পর্যন্ত একেবারে আসল বলে মনে হবে।

 

মুখ-চোখ-নাকের ইলিউশন তৈরি করা এই অদ্ভুত শিল্প গত ১৬ জুলাই প্রথম সর্বসমক্ষে নিয়ে আসেন মিমি চয়। মুহুর্তের মধ্যে ১.৫ মিলিয়ন ইনস্টাগ্রামবাসী তার সেই অনবদ্য সৃষ্টি দেখেন। তার অনুরাগীরা অকপটে স্বীকার করে নিয়েছেন এরকম কোন‌ও কিছু যে হতে পারে সেটাই তাদের কল্পনায় ছিল না। আসুন আমরাও দেখি মিমি চয়ের সেই অনবদ্য সৃষ্টি।

 

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

7,808FansLike
19FollowersFollow

Latest Articles

error: Content is protected !!