১১ মে, ২০২১মঙ্গলবার

১১ মে, ২০২১মঙ্গলবার

কেমন যাবে আপনার বুধবারের দিনটি! জেনে নিন রাশিফল

মেষ:  বুধবার স্বাস্থ্য ভাল নাও থাকতে পারে।  আপনার উচিত এই পরিস্থিতিতে ডাক্তারের পরামর্শ নেওয়া। বুধবার আপনাকে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ থেকে বিরত থাকতে  হবে। আপনি আবেগের বশবর্তী হয়ে কোনও ভুল সিদ্ধান্ত নিতে পারেন। সাংসারিক জীবনের ব্যাপারে নিজের বাবা-মা এর মতামতকে গুরুত্ব দিন। তাদের পরামর্শ এড়িয়ে যাবেন না। বুধবার আপনার জীবনসঙ্গীর সঙ্গে যথেষ্ট সময় ব্যয় করার সুযোগ হবে। কর্ম সূত্রে আজ হঠাৎ ভ্রমণ যোগ রয়েছে।  

 

 বৃষ:  আপনার উপর আজ দায়িত্বভার বেশি থাকবে। ব্যক্তিগত জীবনে এবং কর্মক্ষেত্রে ভারসাম্য বজায় রাখতে অনেক সমস্যার মুখে পড়তে হতে পারে। সন্তান সম্পর্কিত সুংসবাদে স্বস্তি আসবে।  অন্যদিনের তুলনায় আর্থিক অবস্থা স্বাভাবিকের চেয়ে ভাল হবে। ব্যয় করার ক্ষেত্রে সতর্ক থাকুন। ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হওয়ার যোগ রয়েছে।  কাঠ, পরিবহন, খাদ্য ইত্যাদির কাজের সঙ্গে যুক্ত মানুষেরা আশানুরূপ ফলাফল পেতে পারেন। বড় ব্যবসায়ীদের ক্ষেত্র বিনিয়োগ এড়ানোই ভালো। আপনার জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি বুদ্ধি এবং সর্কতার সঙ্গে নিলে ভালো। স্বাস্থ্যের ক্ষেত্রে, আজ আর কোনও বড় সমস্যা হবে না। 

 

মিথুন:  আপনার জন্য আজকের দিনটি মিলিয়ে মিশিয়ে থাকবে। বুধবার যারা চাকুরিজীবী, তাদের ক্ষেত্রে  মুলতুবি করা কাজযে আরও মনোযোগ দিতে হবে। চাকরি ক্ষেত্রে মালিক ছোট ভুলের জন্য আপনার বিরুদ্ধে কঠোর সিদ্ধান্ত নিতে পারেন। ব্যবসায়ীদের ক্ষেত্রে ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কিছু গুরুত্বপূর্ণ এবং দৃঢ় সিদ্ধান্ত নিতে হবে। পারিবারিক জীবনে সুখ-শান্তি বজায় থাকবে সেই সঙ্গে পরিবারের সঙ্গে সম্পর্কও ভাল থাকবে। স্বাস্থ্যগত দিক দিয়ে, আজ আপনি অলস থাকবেন এবং ভাল বোধ করবেন না। নিজেকে সুস্থ ও সতেজ রাখতে,ভোরে উঠে যোগব্যায়াম ও ধ্যান করুন। 

 

কর্কট: বুধবার আপনার অর্থনৈতিক পরিস্থিতির উন্নতি হবে তবে আজ আপনি প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। আপনি যদি চাকরিজীবী হন সে ক্ষেত্রে উৎসাহ এবং আত্মবিশ্বাস সহ নিজের কাজটি করবেন। মালিক আপনার প্রশংসা করতে পারেন। যারা পার্টনারশিপে ব্যবসা করছেন তাদের ক্ষেত্রে আর্থিকভাবে লাভবান হওয়ার যোগ রয়েছে। বিবাহিত জীবনে সুখ-শান্তি বজায় থাকবে।সাংসারিক জীবনে পিতা-মাতার কাছ থেকে মানসিক সমর্থনও পাবেন। সন্ধের দিকে আপনি কিছু ধর্মীয় স্থান ঘুরে দেখার সুযোগ পাবেন। 

 

 সিংহ: আজ একটু সতর্ক থাকুন। অপরের  কথায় কোনও সিদ্ধান্ত নেবেন না, নাহলে পরে আফসোস করতে হতে পারে। বুধবার আপনাকে কেউ লক্ষ্য থেকে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি একটি উত্তেজনাপূর্ণ দিন। হঠাৎ করে কাজে অবনতি বা ক্ষতি হতে পারে। চাকুরিজীবীদের ক্ষেত্রে কাজের চাপ বাড়তে পারে। এইভাবে কাজ করা আপনার স্বাস্থ্যের পাশাপাশি আপনার কর্ম ক্ষমতা কমিয়ে দেবে। আপনার কাজ এবং স্বাস্থ্য উভয় ক্ষেত্রেই সমান মনোযোগ দেওয়া উচিত। 

 

কন্যা: আজ আপনি কিছু ভাল খবর পেতে পারেন। ঘরের পরিবেশ খুব ভাল থাকবে। আপনি যদি চাকরি করেন তবে অফিসে আপনার পারফরম্যান্স খুব ভাল হবে। যদি আপনি আপনার উচ্চ আধিকারিকদের পরামর্শ অনুসরণ করেন, তবে আগামী দিনে এটি আপনার পক্ষে ভাল হবে। ব্যবসায়ীরা আজ বড়ো অর্থনৈতিক লেনদেন করবেন না। এছাড়াও, কোনও আইনি বিষয়ে আপনি যদি বুদ্ধি দিয়ে সিদ্ধান্ত নেন তবে ভাল হবে। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি মোটামুটি ঠিক থাকবে। ব্যয় কম হবে এবং আপনার বাজেট ভারসাম্যপূর্ণ হবে।বুধবার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি আপনার প্রিয় খাবারগুলি ভীষণ উপভোগ করবেন। 

 

তুলা:  যদি ক্লান্ত বোধ করেন, তবে আজ কাজ থেকে বিরতি নিয়ে বিশ্রামে মনোনিবেশ করা ভাল। বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে সময় কাটান। এটি আপনার চিন্তা কম করবে আর আপনাকে বেশ ভাল অনুভব করাবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে আজ কাজের পথে আসা বাধা দূর হতে পারে। পারিবারিক জীবনে শান্তি বজায় রাখতে তুচ্ছ বিষয় নিয়ে মন খারাপ করা এড়িয়ে চলুন। আপনার নিজের আচরণ ঠিক করা দরকার। আজ অর্থনৈতিক ক্ষেত্রে মিশ্র ফলাফল। আপনার ব্যয় বাড়তে পারে। 

 

বৃশ্চিক: আজ চাকুরিজীবীরা  কোনও বড়ো সাফল্য পেতে পারেন। যদি কোনও কাজের সন্ধান করেন তবে সাফল্য পেতে পারেন। আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। একটি বড় সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। ছোট ব্যবসায়ীরা আজ উপকৃত হতে পারেন। হঠাৎ করে অর্থ লাভেরও সম্ভাবনা রয়েছে। সাংসারিক পরিবেশে ইতিবাচক পরিবর্তন আসবে। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভাল থাকবে। একে অপরের প্রতি ভালবাসা বাড়বে। আপনি আপনার প্রিয় মানুষের সঙ্গে বেড়াতে যেতে পারেন। খাওয়া-দাওয়া দিকে অবহেলা করবেন না। 

 

ধনু: জীবনসঙ্গীর সঙ্গে ঝামেলা আজ সব ঠিক হয়ে যাবে। সন্তানের কাছ থেকে সুখ আসবে। চাকরিজীবীদের জন্য আজকের দিনটি সাধারণ দিন হবে। কঠোর পরিশ্রম এবং সময় নিয়ে নিজের কাজ শেষ করবেন। আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য উপকারি। হাতে একটি ভাল অর্ডার পেতে পারেন। ব্যবসা দ্রুত গতিতে বৃদ্ধি পাবে। তবে সময়ের দিকেও খেয়াল রাখতে হবে। আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। আটকে থাকা অর্থনৈতিক লেনদেন মিটে যেতে পারে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল। আজ আপনি খুব সতেজ এবং উদ্যমী হবেন। 

 

মকর: শিক্ষার্থীদের জন্য পড়াশুনার ক্ষেত্রে কোনও বাধা থাকলে, সমস্যাগুলির সমাধান হতে পারে। মন দিয়ে পড়াশুনা করতে সক্ষম হবেন। চাকুরিজীবীদের জন্য আজকের দিনটি খুব ভাল। আপনার গুরুত্বপূর্ণ কাজ সময়মতো শেষ হবে।  ব্যবসায়ীদের আজ ভালো দিন। বড় আর্থিক সুবিধা পাওয়ার যোগ রয়েছে। ব্যক্তিগত জীবনের বন্ধুর সঙ্গে বিরোধ হতে পারে। বিতর্ক বা আপত্তিজনক শব্দ ব্যবহার করা এড়িয়ে চলুন, না হলে সমস্যা আরও খারাপ হতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে। 

 

 কুম্ভ:  আজ মেজাজ খুব ভাল থাকবে। মন সুখী হবে এবং মানসিক শান্তি বোধ করবেন। চাকুরিজীবীরা কঠোর পরিশ্রমের ভাল ফলাফল পেতে পারেন। মালিক কাজের প্রশংসা করবে। মালিকের কাছ থেকে কিছু ভাল সংবাদ পেতে পারেন। ব্যবসায়ীদের ক্ষেত্রে  নতুন প্রকল্পের কাজ শুরু জন্য আজকের দিনটি ভাল। আশানুরূপ ফলাফল পেতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। মা-বাবার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। অবিবাহিতদের জন্য কোনও বিয়ের প্রস্তাব আসতে পারে। শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে পারেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি দুর্দান্ত। 

 

 মীন: অগ্রগতি করতে চাইলে কঠোর পরিশ্রম করা দরকার। বুধবার  হতাশ হবেন। অনুভূতিতে আঘাত লাগতে পারে। পারিবারিক জীবনে শান্তি বজায় থাকবে। পরিবারের কাছ থেকে ভালবাসা এবং সমর্থন দুই-ই পাবেন। ব্যবসায়ীদের ক্ষেত্রে আর্থিক বিষয় নিয়ে চিন্তা থাকবে। স্বাস্থ্যের ক্ষেত্রে অবহেলা করবেন না। কোনও সমস্যা হলে অবিলম্বে একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

7,820FansLike
20FollowersFollow

Latest Articles

error: Content is protected !!