৪ আগস্ট, ২০২১বুধবার

৪ আগস্ট, ২০২১বুধবার

প্রতিবেশীদের উপস্থিত বুদ্ধির জেরে বহুতলের দশ তলা থেকে পড়েও বেঁচে গেলেন মহিলা

বহুতলের দশ তলা থেকে সোজা মাটিতে পড়েও যে কেউ বেঁচে যেতে পারে তা কল্পনা করাও একপ্রকার অসম্ভব। কিন্তু বহুতলের বাসিন্দাদের একাংশের উপস্থিত বুদ্ধির ফলে শেষ পর্যন্ত এই অসম্ভ‌ই সম্ভব হয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। বৃহস্পতিবার সকালের এই ঘটনার ভিডিও ইতিমধ্যেই ভাইরাস সোশ্যাল মিডিয়ায়।

 

প্রত্যক্ষদর্শীদের থেকে জানা গিয়েছে গাজিয়াবাদের ওই বহুতলের দশ তলায় থাকেন এক দম্পতি। কোনও কারণে তাদের দু’জনের মধ্যে প্রবল তর্কাতর্কি হচ্ছিল। এই তর্কাতর্কির একটা বড়ো অংশ ব্যালকনিতে হওয়ায় প্রতিবেশীদের মধ্যে অনেকের নজরে পড়ে গোটা বিষয়টি। তবে আর পাঁচটা পারিবারিক সমস্যা মনে করে তারা বিষয়টিতে গুরুত্ব দেননি। কিন্তু হঠাৎ করেই ওই মহিলা উত্তেজনার বশে ব্যালকনির রেলিংয়ের উপর চড়ে বসেন। তিনি আত্মহত্যা করবেন বলে ঝাঁপ দেওয়ার চেষ্টা করলে তার স্বামী তাকে পেছন থেকে ধরে নেয়। কিন্তু ওই মহিলা ততক্ষণে সামনের দিকে ঝুঁকে পড়ায় তাকে ভেতরে টেনে আনতে ব্যর্থ হন তার স্বামী। ব্যালকনি থেকে ঝুলন্ত অবস্থায় তার স্বামী ওই মহিলার হাত প্রায় টানা তিন মিনিট ধরে রেখেছিলেন।

আরও পড়ুন
কর্তব্য পালন না করে অপরাধী বন্ধুর জন্মদিনের পার্টিতে হাজির হয়ে বদলির চিঠি পেলেন পুলিশ অফিসার

ওই মহিলা স্বামীর হাত ধরে যখন ঝুলছিলেন সেই সময় প্রতিবেশীরা বিষয়টি দেখতে পান। তারা তৎক্ষণাৎ উপস্থিত বুদ্ধির পরিচয় দিয়ে মোটা করে গদি পেতে দেন বহুতলের তলায়। শেষ পর্যন্ত তাদের এই প্রচেষ্টা সফল হয়। তিন মিনিট পর ওই মহিলার স্বামী তাকে আর ধরে রাখতে না পারলে তিনি সটান গদির উপর এসে পড়েন। ওই মহিলার পতনের ভিডিও পরিষ্কারভাবে প্রত্যক্ষদর্শীদের ক্যামেরায় ধরা পড়েছে। তবে প্রাণে বেঁচে গেলেও এই ঘটনার অভিঘাতে ওই মহিলা জ্ঞান হারান। বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন।

গাজিয়াবাদ পুলিশ জানিয়েছে নিয়মমত তারা এই বিষয়ে একটি মামলা দায়ের করে তদন্ত প্রক্রিয়া শুরু করেছে। তবে ওই মহিলার জ্ঞান ফিরলে তার থেকে গোটা বিষয়টি পরিস্কারভাবে জানা যাবে।এই ঘটনায় একটা বিষয় পরিষ্কার ওই মহিলার হঠকারী আচরণের জন্যই গোটা বিষয়টি ঘটেছে। বিশেষ করে ইঁট-কাঠ-পাথরের জঙ্গলের মধ্য দিয়ে পড়েও তিনি যে শেষ পর্যন্ত বেঁচে আছেন এর মূল কৃতিত্ব প্রতিবেশীদের। তারা যদি উপস্থিত বুদ্ধির পরিচয় না দিতেন তবে গোটা ঘটনা অন্যরকম হলেও হতে পারত।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

7,808FansLike
19FollowersFollow

Latest Articles

error: Content is protected !!