১৯ এপ্রিল, ২০২৪শুক্রবার

১৯ এপ্রিল, ২০২৪শুক্রবার

যোগীর ফিল্মসিটি নিয়ে বিপাকে বিজেপি, চন্দ্রকান্ত পাটিল দিলেন সাফাই

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ কয়েকদিন আগেই জানিয়েছিলেন তার রাজ্য মুম্বাইয়ের থেকেও অনেক বড় ফিল্ম সিটি তৈরি করবে। সেই ফিল্মসিটিতে এ কাজ করার জন্য তিনি বলিউডের প্রযোজক ও অভিনেতাদের উদ্দেশ্যে আবেদন রাখেন সেই সময়ই যোগীর এই পরিকল্পনা নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল মহারাষ্ট্রে রাজনৈতিক মহলে। এই জল্পনার মধ্যেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী গতকাল রাতে মুম্বাই গিয়ে পৌঁছে আজ সারাদিনে তিনি মহারাষ্ট্রের একাধিক শিল্পপতি ও অভিনেতার সঙ্গে সাক্ষাৎ করেন।

 

যোগীর এই সফরের মধ্যেই মহারাষ্ট্র কংগ্রেসের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে বিজেপি মহারাষ্ট্র থেকে বলিউডকে উত্তরপ্রদেশের সরিয়ে নিয়ে যাওয়ার চক্রান্ত করছে। এই প্রসঙ্গে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী আজ বলেন সবারই অধিকার আছে নিজের উন্নতি ঘটানোর। কেউ উন্নতি করার চেষ্টা করলে কোন আপত্তি নেই কিন্তু আমাদের রাজ্যে এসে জোর করে শিল্পপতি ও অভিনেতাদের নিজেদের রাজ্যে নিয়ে যাওয়ার চক্রান্ত করলে তা বরদাস্ত করা হবে না।

 

আরও পড়ুন

কংগ্রেসের পর এবার শিবসেনা যোগ দিলেন বলিউড অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর

 

মহারাষ্ট্রের সরকার পক্ষের দলগুলোর নিশানার মুখে পড়ে সাফাই দিতে গিয়ে আসেন মহারাষ্ট্র বিজেপির সভাপতি চন্দ্রকান্ত পাতিল। আত্মপক্ষ সমর্থনের সুরে তিনি বলেন এখানকার শিল্প পরিকাঠামো ও বলিউডের সুযোগ-সুবিধাগুলো খতিয়ে দেখার উদ্দেশ্যে এই যুগের সম্ভবত এখানে এসেছেন। মুম্বাই থেকে বলিউড এবং তার জৌলুস কে সরিয়ে নিয়ে যাওয়ার ক্ষমতা কারোর নেই।

 

প্রসঙ্গত রাজ্যের গৌতম বুদ্ধ নগরে উত্তরপ্রদেশ সরকার তাদের প্রস্তাবিত ফিল্ম সিটি গড়ে তোলার পরিকল্পনা করেছে। যোগী এই প্রকল্পের কথা ঘোষণা করতে গিয়ে জানিয়েছিলেন এই ফিলমসিটি এত বড় হবে যা শুধু দেশ নয়, বিদেশেও চোখ ধাঁধিয়ে যাবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

7,808FansLike
20FollowersFollow

Latest Articles

error: Content is protected !!