১৯ এপ্রিল, ২০২৪শুক্রবার

১৯ এপ্রিল, ২০২৪শুক্রবার

পুলিশকে হুমকী দিয়ে থানায় বসে চোখের জল ফেলে ভাইরাল দম্পতির ভিডিও

কথায় আছে ‘পুলিশে ছুঁলে আঠারো ঘা’। এই প্রবাদ বাক্যটি হাড়ে হাড়ে টের পাচ্ছে মহারাষ্ট্রের থানের অমর সিং এবং তার স্ত্রী মিনা সিং। এই তথাকথিত ধনী দম্পতি বৃহস্পতিবার সেখানকার কর্তব্যরত ট্রাফিক পুলিশ কনস্টেবলকে প্রকাশ্য রাস্তায় দাঁড়িয়ে প্রবল হেনস্থা করে। এমনকি ওই দম্পতিকে বলতে শোনা যায়, “গাড়িতে যদি দাগ হয় তোর বাবা এসে সারিয়ে দেবে!…. তোর উর্দি ছিঁড়ে ফর্দাফাঁই করে দেব!” স্বাভাবিকভাবেই এই ঘটনার পর থানে পুলিশের পক্ষ থেকে ওই দম্পতির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের করা হয় এবং বৃহস্পতিবার রাতেই ওই দম্পতিকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়। শুক্রবার সকালে এই দুটি ঘটনারই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

 

ঠিক কী ঘটেছিল বৃহস্পতিবার? ওই দম্পতি বৃহস্পতিবার লাল রঙের একটি হুন্ডাই গাড়ি করে এসে মীরা রোডের উপর ফুটপাত ঘেঁষে নামে। ব্যক্তিগত গাড়িটিকে ওখানেই তারা পার্ক করে। তারপর স্থানীয় একটি দোকানে চলে যায়। কিন্তু ব্যস্ত মীরা রোডের উপর ওই জায়গাটি ‘নো পার্কিং জোন’। স্বাভাবিকভাবেই কর্তব্যরত পুলিশ কনস্টেবল গাড়িটির চাকা লক করে দেন। এরপর গাড়ির কাছে এসে চাকা লক করা দেখেই ক্ষোভে ফেটে পড়ে ওই দম্পতি। তখন তারা কর্তব্যরত ওই ট্রাফিক কনস্টেবলকে গালিগালাজ করার পাশাপাশি রীতিমতো হুমকি দেয়। যদিও ওই ট্রাফিক কনস্টেবল পাল্টা কোন‌ও কথার উত্তর দেননি। বরং তিনি পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করছিলেন।

আরও পড়ুন
হর-কি-পৌড়ি ঘাটে হুঁকো সেবন করে বেদম পিটুনির মুখে ৬ যুবক

এই ঘটনার ভিডিও ফুটেজ থানে পুলিশের কাছে গিয়ে পৌঁছাতেই তারা মামলা দায়ের করেন এবং নিয়মমতো কিছুক্ষণ পরই ওই দম্পতিকে গ্রেপ্তার করে আনা হয়। পরে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে অমর সিং থানার লুকাসের মেঝেতে বসে চোখের জল ফেলছেন। তিনি পুলিশকে জানিয়েছেন উত্তেজনার বশে ভুল করে এই ব্যবহার করে ফেলেছেন।

যদিও পুলিশ অফিসাররা পরিষ্কার জানিয়েছেন কর্তব্যরত একজন ট্রাফিক কনস্টেবলের সঙ্গে দুর্ব্যবহার করার ফল কি হতে পারে তা টের পাওয়া উচিত ওই দম্পতির। তাহলে আগামী দিনে এই রকম আচরণ করার আগে যে কেউ দশ’বার ভাববে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনরা ওই দম্পতির তীব্র সমালোচনায় সোচ্চার হয়ে উঠেছে। পরে তাদের গ্রেফতার হ‌ওয়ার ভিডিও প্রকাশ্যে আসতেই পুলিশকে সাধুবাদ দিতে শুরু করেন তারা।

https://twitter.com/Mahakalwale/status/1413343496258260995?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1413343496258260995%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fm.dailyhunt.in%2Fnews%2Findia%2Fenglish%2Findia-epaper-india%2Fwardiutarcheerdungacouplecaughtoncamerathreateningscreamingattrafficconstableinthanewatch-newsid-n296970752%3Fs%3Dauu%3D0x0d42b042603a50f3ss%3Dwsp

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

7,808FansLike
20FollowersFollow

Latest Articles

error: Content is protected !!