২০ এপ্রিল, ২০২৪শনিবার

২০ এপ্রিল, ২০২৪শনিবার

ইঞ্জিনে চড়ে মোদির স্মৃতিবিজড়িত রেল স্টেশন সফরে নতুন রেলমন্ত্রী, পড়তে হল রোষের মুখে

একটা ছোট্ট পদক্ষেপ, তার জন্য প্রশংসার পাশাপাশি তীব্র কটাক্ষের মুখে পড়তে হল নতুন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণবকে। শুক্রবার নরেন্দ্র মোদি গুজরাটের ভাদনগর রেলস্টেশনের পুনর্গঠন প্রকল্পের শুভ সূচনা করেছেন। আর তার পরের দিন অর্থাৎ শনিবার সকালে একটি রেল ইঞ্জিন চড়ে সেই ভাদনগর এলাকা ঘুরে দেখলেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। এই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসার পরই নেটিজেনদের তীব্র কটাক্ষের সম্মুখীন হন রেলমন্ত্রী। কেউ কেউ গোটা বিষয়টিকে আমোদ মূলক ভ্রমণ, লোক দেখানো পদক্ষেপ ইত্যাদি বলে চিহ্নিত করেন।

 

উল্লেখ্য বিজেপির দাবি অনুযায়ী এই ভাদনগর রেলস্টেশনেই ছোটবেলায় চা বিক্রি করছেন নরেন্দ্র মোদী। এমনকি যে চায়ের স্টল তার বাবা চালাতেন বলে দাবি করা হয় সেটিও এই ভাদনগর রেলস্টেশনে সংরক্ষণ করে রাখা হয়েছে। পুনর্গঠন প্রকল্পে এই রেলস্টেশনের পুরানো রূপ বজায় রেখেই তার আধুনিকীকরণ করা হবে। যদিও বিরোধীরা ইতিমধ্যেই দাবি করেছে ব্র্যান্ড মোদিকে আর ছড়িয়ে দিতে ভাদনগর রেলস্টেশনকে ঘিরে এই অপ্রয়োজনীয় প্রকল্পটি তৈরি করা হচ্ছে।

আরও পড়ুন
গ্যাস লাইটারকে পিস্তল ভেবে গুলি চালাল মার্কিন পুলিশ

এদিকে ভাদনগর রেলস্টেশন পুনর্গঠন প্রকল্পের কাজ কেমন চলছে তা দেখার জন্যই শনিবার সকালে মাল ট্রেনের ইঞ্জিনে চড়ে বসেন রেলমন্ত্রী। তার সঙ্গে রেল দপ্তরের আর কয়েকজন কর্মকর্তা ছিলেন। তার এই সফরের ভিডিও ভাইরাল হতেই আলোচনা শুরু হয়েছে। অনেকেই বলছেন লোক দেখানোর জন্য রেলমন্ত্রী এইসব করছেন। যদিও এই সমালোচনার মুখে পড়েও খুব একটা ভাব ভাবান্তর দেখা যায়নি রেল মন্ত্রকের। তারা জানিয়েছে ভাদনগর স্টেশন নিয়ে যে পরিকল্পনা নেওয়া হয়েছে তা আগামী দিনে পুরোপুরি বাস্তবায়িত করা হবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

7,808FansLike
20FollowersFollow

Latest Articles

error: Content is protected !!