১৯ সেপ্টেম্বর, ২০২১রবিবার

১৯ সেপ্টেম্বর, ২০২১রবিবার

কন্ডোম দিয়ে মেরামত করা কায়াকের সাহায্যে সোনা জিতলেন প্রতিযোগী

অলিম্পিককে কেন্দ্র করে বিতর্কিত এবং মজার ঘটনার শেষ নেই। তবে অলিম্পিকের আসরে কন্ডোমের এক অদ্ভুত ব্যবহার সর্বত্র বেশ আলোড়ন ফেলে দিয়েছে। করোনা সংক্রমণ আটকাতে টোকিও অলিম্পিকে যৌনসঙ্গম সম্পূর্ণভাবে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। সেই কারণেই ক্রীড়াবিদদের জন্য বিশেষভাবে তৈরি বিছানার বন্দোবস্ত করেছে অলিম্পিক আয়োজক কমিটি।

 

এই বিছানায় কেবলমাত্র একজন ব্যক্তি শুতে পারবেন। অর্থাৎ যৌনসঙ্গমের চেষ্টা করলেই তা তৎক্ষণাৎ ভেঙে পড়তে পারে। তা সত্বেও অন্যান্য অলিম্পিকের ধারাবাহিকতা মেনে ক্রিড়াবিদরা গেমস ভিলেজে ঢোকার আগে তাদের হাতে কন্ডোম তুলে দেওয়া হয়। কিন্তু এটাও জানিয়ে দেওয়া হয় এই কন্ডোম টোকিতে এই নয়, যে যার নিজের দেশে ফিরে গিয়ে যেন ব্যবহার করেন।

আরও পড়ুন
প্রথমবার কৃষ্ণ গহ্বরের শেষ খুঁজে পেলেন বিজ্ঞানীরা

 

কিন্তু অস্ট্রেলিয়ার ক্যানোয়ী প্রতিযোগী জেসিকা ফক্স সেই কন্ডোমকে অন্যভাবে কাজে লাগালেন। আর সেই ভিডিওই সর্বত্র ভাইরাল হয়ে গিয়েছে। অলিম্পিকের ষষ্ঠ দিনে এই ক্যানোয়ী প্রতিযোগী সংশ্লিষ্ট বিভাগে সোনা জেতেন। কিন্তু ফাইনালে নামার আগে তার কায়াকের নাক ক্ষতিগ্রস্ত হয়েছিল। তাই তিনি নিজের টিমের সঙ্গে সেই কায়াক মেরামত করেন। প্রথমে একটি কালো রংয়ের পুট্টি দিয়ে কায়াকের নাকটা পুরোপুরি বুজিয়ে দেন। এরপর কন্ডোম দিয়ে সেই জায়গাটিকে জল নিরোধক করে তোলেন।

 

কন্ডোমের এই অনন্য ব্যবহারকে কেন্দ্র করে গোটা বিষয়টি আলোচনায় উঠে আসে। ঘটনাচক্রে এই নিয়েই ফাইনালে সোনা জেতেন তিনি। ভিডিওটি সর্বসমক্ষে উঠে আসার পর স্বভাবতই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে। অনেকেই বলছেন কন্ডমের এর চেয়ে ভালো আর কোনও বিকল্প ব্যবহার এর আগে কেউ দেখাতে পারেনি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

7,808FansLike
19FollowersFollow

Latest Articles

error: Content is protected !!