৪ আগস্ট, ২০২১বুধবার

৪ আগস্ট, ২০২১বুধবার

একসময়ের ডব্লু ডব্লু ই চ্যাম্পিয়ন বর্তমানে একজন কসাই!

আমেরিকার কুস্তি প্রতিযোগিতা ডব্লু ডব্লু ই এর একসময়ের চ্যাম্পিয়ন ব্রুক লেসনার বর্তমানে কসাইয়ের কাজ করছেন! এই খবর শুনে নিশ্চয়ই নব্বইয়ের দশকে জন্ম নেওয়া প্রজন্মের অনেক স্মৃতি মনে পড়বে। কারণ তারা যখন ধীরে ধীরে বড়ো হচ্ছে অর্থাৎ একবিংশ শতকের একেবারে প্রথম দিকে এই ডব্লু ডব্লু ই ভারতে অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠে। সেই সময় টিভিতে ডব্লু ডব্লু ই দেখে সময় কাটাতো তরুণ প্রজন্মের একাংশ। আর তাদের অনেকেরই নয়নের মনি ছিলেন ব্রক লেসনার। সেই সময় তিনি এই বিতর্কিত কুস্তি প্রতিযোগিতয় বেশ কয়েকবার জয়ী হন।

https://twitter.com/Fiend4FolIows/status/1414566910289719297?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1414566910289719297%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fwww.news18.com%2Fnews%2Fwwe%2Fwwe-brock-lesnar-looks-unrecognizable-in-new-photos-see-pics-3958214.html

বর্তমানে ব্রক লেসনারকে অবশ্য ডব্লু ডব্লু ই এর মঞ্চে আর দেখা যায় না। সম্প্রতি তিনি ‘ব্রেডেড বুচার ব্লেন্ড’ নামে একটি ইউটিউব রান্নাঘর চ্যানেলে হাজির হয়েছিলেন। সেখানে সম্পূর্ণ নতুন রূপে দেখা গিয়েছে ব্রক লেসনার’কে। এতদিন তাকে সবাই সেনাবাহিনীর সদস্যদের মত ছোট ছোট চুলে দেখে এসেছে। এই প্রথম তার মাথায় পনি টেল দেখা গেল। এর পাশাপাশি ছোট ছোট চাপ দাড়িও দেখা গিয়েছে। তার এই নতুন রূপ দেখে ভক্তরা রীতিমত উদ্বেলিত। তবে কেউ কেউ অবশ্য তার এই নতুন রূপের সমালোচনাও করেছেন। তারা জানিয়েছেন ব্রক লেসনার’কে ছোট ছোট চুল ছাড়া মানায় না।

আরও পড়ুন
জাপানের মানুষকে ‘চিনা’ বলে সম্মোধন অলিম্পিক কমিটির সভাপতি টমাস বাখের!

ওই ইউটিউব চ্যানেলটির অনুষ্ঠানে ব্রক লেসনারের পাশাপাশি ডব্লু ডব্লু ই এর আরও কয়েকজন কুস্তিগীর উপস্থিত ছিলেন। সেখানেই কসাইয়ের ভূমিকায় দেখা যায় ব্রক লেসনার’কে। তিনি নিপুণ দক্ষতায় গরু ও শুয়োরের মাংস কাটেন রান্নার জন্য। ওই ইউটিউব চ্যানেলটির আগামী বেশ কয়েকটি পর্বে ব্রক লেসনার’কে দেখা যাবে বলে জানা গিয়েছে। তাই তিনি কি কি পদ রান্না করেন তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে তার ভক্তরা। 

সম্প্রতি তার আইনজীবী পল হ্যানিম্যানের একটি পোস্টকে কেন্দ্র করে জল্পনা তৈরি হয়েছিল ৪৪ বছর বয়সে আবার ডব্লু ডব্লু ই এর মঞ্চে ফিরে আসতে পারেন ব্রক লেসনার। যদিও শেষ পর্যন্ত সেরকম কিছু ঘটেনি এবং ডব্লু ডব্লু ই এর তরফে জানানো হয় এই প্রাক্তন চ্যাম্পিয়ন সেখানে ফিরে আসবেন কিনা সে বিষয়ে কোনরকম আলোচনা হয়নি। তবে ব্রক লেসনারের এই নয়া অবতার যে নব্বইয়ের প্রজন্মকে ফের একবার স্মৃতিমেদুর করে তুলবে তা বলাই যায়।

 

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

7,808FansLike
19FollowersFollow

Latest Articles

error: Content is protected !!